রবিবার | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | বসন্তকাল | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম

আইনগত ব্যবস্থা নেয়া হবে শিশুবক্তা রফিকুল ইসলামের বিরুদ্ধে

ময়মনসিংহ: র‍্যাবের হেফাজতে থাকা শিশুবক্তা রফিকুল ইসলাম বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে। রফিকুল ইসলাম নেত্রকোনা জেলার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদ্রাসার পরিচালক। তিনি ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিতি।

বুধবার (৭ এপ্রিল) দ্বিবাগত রাতে নেত্রকোনা থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৪ ভৈরব অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত।

তিনি বলেন, রফিকুল ইসলাম র‍্যাবের হেফাজতে আছেন। কোথায় আছেন, কেন তাকে আটক করা হয়েছে তা বলতে অস্বীকৃতি জানান তিনি। তবে, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করেছেন তিনি।

এর আগে, গত ২৫ মার্চ মতিঝিল এলাকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের বিরোধিতা করে মিছিল ও ভাঙচুরের সময় রফিকুলকে আটক করেছিল পুলিশ। তবে সেদিন আটকের কয়েক ঘণ্টা পর তাকে ছেড়েও দেয়া হয়েছিল।

রফিকুল ইসলাম রাজধানীর জামিয়া মাদানীয়া বারিধারা মাদরাসায় লেখাপড়া করতেন। শারীরিক আকৃতিতে ছোট হওয়ায় তাকে সবাই ‘শিশুবক্তা’ বলেন এবং তিনি শিশুবক্তা হিসেবেই পরিচিতি পান ।

নেত্রকোনা জেলার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদরাসার পরিচালক রফিকুল ইসলাম ২০ দলীয় জোটভুক্ত জমিয়তে উলামায়ে ইসলাম ও রাবেতাতুল ওয়ায়েজিনের সঙ্গে যুক্ত আছেন বলেও জানা যায়।

 

বিডি রয়টার্স/এসএস

Translate »