শুক্রবার | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | হেমন্তকাল | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

আইপিএলে সুযোগ পেয়ে খুশি সালমা

স্পোর্টস ডেস্ক: নারী আইপিএলের গত আসরে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি ছিলেন পেস বোলিং অলরাউন্ডার জাহানারা আলম। যেখানে ভেলোসিটির হয়ে ফাইনালসহ দুইটি ম্যাচ খেলেছিলেন তিনি। ভালো বোলিংয়ের সুবাদে নারী আইপিএলের এবারের আসরেও ডাক পেয়েছেন জাহানারা।

তবে এবার আর জাহানারা একা নন, বাংলাদেশ থেকে নেয়া হয়েছে আরও একজনকে। তিনি বাংলাদেশ নারী ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন। প্রথম দুই আসরে সুযোগ না পেলেও নারী আইপিএলের তৃতীয় আসরে ডাক পেয়েছেন অফস্পিনিং অলরাউন্ডার সালমা। গতবারের মতো এবারও ভেলোসিটির হয়েই খেলবেন জাহানারা। তবে সালমা খেলবেন ট্রেইলব্ল্যাজার্সে। আইপিএলে ডাক পাওয়ার খবরটি রীতিমতো সারপ্রাইজ হিসেবে এসেছিল সালমার কাছে। তিনি এর আগে ঘুণাক্ষরেও ভাবেননি এত জমজমাট কোনো আসরে সুযোগ পেতে পারেন।ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে সালমা বলেছেন, ‘নারী আইপিএলে সুযোগ পেয়েছি, এটা আমার জন্য একপ্রকার সারপ্রাইজ। তৌহিদ ভাই (বিসিবির নারী ক্রিকেটের ম্যানেজার) আমাকে খবরটি জানায়। দুই সপ্তাহ আগে তিনি আমাকে ফোন করে এটি বলেছিলেন। যেহেতু লম্বা সময় ধরে খেলাধুলা নেই, তাই পুরো বিষয়টাই আমার জন্য সারপ্রাইজিং ছিলো।

আগামী ৪ নভেম্বর শুরু হয়ে ৯ নভেম্বর শেষ হবে চার ম্যাচের এই টুর্নামেন্ট। যেখানে সর্বোচ্চ তিনটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে যেকোনো দুই দল। যদি ভেলোসিটি ও ট্রেইলব্ল্যাজার্স ওঠে ফাইনালে তাহলে সালমা-জাহানারা পাবেন তিনটি করে ম্যাচ।

বিডি রয়টার্স/এ কে জি

Translate »