শনিবার | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম

আজ ভাগ্য নির্ধারণ শ্রাবন্তী, পায়েল ও যশদের

বিনোদন ডেস্ক: আজ শনিবার (১০ এপ্রিল) ভারতের পশ্চিমবঙ্গে শুরু হয়েছে চতুর্থ দফার নির্বাচন। এ নির্বাচনে তুখোড় রাজনীতিকদের সঙ্গে লড়ছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। রাজ্যে ৫ জেলার ৪৪টি আসনে অভিনয়, ক্রীড়া ও সংস্কৃতি অঙ্গনের প্রার্থীদের ছড়াছড়ি।

এ নির্বাচনের মধ্যদিয়ে ভাগ্য নির্ধারণ হবে অভিনেতা শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, যশ দাশগুপ্ত, কাঞ্চন মল্লিক, লাভলী মৈত্রীর মতো তারকাপ্রার্থীদের।

পার্থ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়

পশ্চিমবঙ্গের বেহালা পশ্চিম আসনে লড়ছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায় রাজ্যের দুবারের মন্ত্রী, প্রথমে শিল্প ও পরে শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব দেন। অন্যদিকে বিজেপিতে সদ্য যোগ দেওয়া শ্রাবন্তী বাংলা বেশ কিছু সুপারহিট ছবির অংশীদার।

রত্না চট্টোপাধ্যায় ও পায়েল সরকার

বেহালা পূর্ব আসনে এ দফায় লড়ছেন লড়ছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী রত্না চট্টোপাধ্যায়। রত্না কলকাতার সাবেক মেয়র ও সাবেক মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী। অন্যদিকে বিজেপি থেকে তার প্রতিপক্ষ হিসেবে রয়েছেন অভিনেত্রী পায়েল সরকার।

মোহাম্মদ সেলিম ও যশ দাশগুপ্ত

হুগলির চন্ডীতলা আসন থেকে লড়াই করছেন মোহাম্মদ সেলিম ও যশ দাশগুপ্ত। মোহাম্মদ সেলিম একজন বর্ষীয়ান বাম নেতা। অন্যদিকে বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত প্রথমে ছোটপর্দা ও পরে বড়পর্দা হয়ে রাজনীতিতে এসেছেন।

লাভলি মৈত্র ও অঞ্জনা বসু

সোনারপুর দক্ষিণ আসনে রয়েছেন দুই অভিনেত্রী লাভলি মৈত্র ও অঞ্জনা বসু। তৃণমূল কংগ্রেস প্রার্থী লাভলি মৈত্র ছোটপর্দার ‘জলনূপুর’ ধারাবাহিকে পরিচিতি লাভ করেন। অন্যদিকে বিজেপি প্রার্থী অঞ্জনা বসু ছোট ও বড় পর্দার প্রতিষ্ঠিত অভিনেত্রী। এবার বিধানসভায় তাদের লড়াই নজর কেড়েছে।

বিডি রয়টার্স/এ কে জি

Translate »