বাগেরহাটে বাসাবাড়ি থেকে ৪ লক্ষ টাকা-স্বর্ণালঙ্কার চুরি

বাগেরহাটে বাসাবাড়ি থেকে ৪ লক্ষ টাকা-স্বর্ণালঙ্কার চুরি bd royters

বাগেরহাট: বাগেরহাট শহরে দিনদুপুরে একটি বাসাবাড়ি থেকে নগদ চার লক্ষ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ।

বুধবার (০৯ জুন) দিনের কোন একসময় শহরের ভিআইপি মোড়ের আব্দুর রবের চারতলা বাড়ির তিনতলায় রফিকুল ইসলাম নামের এক ভাড়াটিয়ার বাসায় এই চুরির ঘটনা ঘটে।

বেসিক ব্যাংকে চাকুরী করার সুবাদে রফিকুল ইসলাম কুয়াকাটায় থাকেন। তার স্ত্রী তাসফিয়া জাহান দিপা ও সাত বছর বয়সী ছেলে ওই বাসায় থাকতেন।

রফিকুল ইসলামের স্ত্রী তাসফিয়া জাহান দিপা বলেন, সকাল ৮টায় বাসায় তালা দিয়ে ছেলেকে নিয়ে কোচিংয়ে যাই। ছেলের কোচিং সেরে অফিসে যাই। অফিস থেকে বিকেল চারটায় বাসায় ফিরে দেখি, দরজার সামনে তালা নেই। শুধু সিটকানিটা দেওয়া রয়েছে। তখনই বুঝতে পেরেছি কিছু একটা ঘটেছে। বাসার মধ্যে প্রবেশ করে দেখি সব ঠিক আছে শুধু আলমারিটা খোলা।

আলমারির ভেতরে একটি ড্রোয়ারে রাখা ৪ লক্ষ টাকা এবং ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। শ্বাশুরীর চিকিৎসার জন্য এই টাকা তুলেছিলাম। আমাদের বড় ক্ষতি হয়ে গেল।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, চুরির ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। চোর শনাক্তে তদন্ত শুরু করেছি আমরা।

 

বিডি রয়টার্স/এসএস