মঙ্গলবার | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | হেমন্তকাল | ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

ডিম খাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে জাহাজকর্মী নিহত 

নারায়ণগঞ্জ: সামান্য ডিম খাওয়াকে কেন্দ্র করে তর্কাতর্কির এক পর্যায়ে সহকর্মীর ছুরিকাঘাতে জাহাজে কর্মরত টিটন সরদার (৩৬) এক শ্রমিকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত জাহাজকর্মী মুসাকে (৪২) ও তাজুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জের বন্দরের মাহমুদপুর এলাকার সিমেক্স সিমেন্ট ফ্যাক্টরীতে মালামাল পরিবহণ করতে আসলে এমভি নিউটেক জাহাজে এই ঘটনা ঘটে।

নিহত টিটন নড়াইল জেলার লোহাগড়ার সাত্তার সরদারের ছেলে। তিনি পন্যবাহী এমভি নিউটেক জাহাজে দীর্ঘদিন যাবৎ কাজ করতেন।

জাহাজে কর্মরত অন্যান্য শ্রমিকরা জানান, সামান্য ডিম খাওয়াকে কেন্দ্র করে শুক্রবার বিকালে এমভি নিউটেক জাহাজে কর্মরত গোপালগঞ্জ জেলার গোপিনাথপুরের সবুজের সাথে তর্ক বিতর্কের ঘটনা ঘটে। এমন তর্ক বিতর্কের জের ধরে সবুজ ও তার ভাইকে সাথে নিয়ে ধারালো ছুরি নিয়ে জাহাজে থাকা সহকর্মীদের উপর হামলা চালিয়ে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে সহকর্মী তাজুল (৪২) মোসা (৪২) ও টিটনকে (৩৬)।

ছুরিকাঘাত করেই হামলাকারী ঘাতক সবুজ শীতলক্ষা নদীতে ঝাঁপ দিয়ে সাঁতার কেটে পালিয়ে যায়। তাকে আটক করতে না পারলেও সবুজের ভাইকে (হামলায় সহায়তাকারী) আটক করে জাহাজের একটি কক্ষে আটকে রাখে অন্যান্য সহকর্মীরা। পরে তারা আহতদের নিয়ে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে আসার পর টিটন সরদারকে মৃত ঘোষণা করে চিকিৎসক জিএম মোস্তফা ।

এছাড়া গুরুতর আহত মুসার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহত তাজুলকে চিকিৎসক দেয়া হয়েছে।

এমন ঘটনায় বন্দর উপজেলায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুদ্দিন ভূইয়া জানান, আমি ঘটনাস্থল শীতলক্ষ্যা নদীতে থাকা জাহাজ এমভি নিউটেক এ অবস্থান করছি। বিস্তারিত তথ্য আমার জানা নাই । খবর নিয়ে জানাতে পারবো।

 

বিডি রয়টার্স/এসএস

Translate »