শুক্রবার | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | হেমন্তকাল | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

তেল চুরির অভিযোগে কিশোরের ওপর অমানবিক নির্যাতন

তেল চুরির অভিযোগে কিশোরের ওপর অমানবিক নির্যাতন করা হয়েছে। শহরের মিশন মোড় এলাকার এ ঘটনায় আশরাফ আলী লাল নামে এক ব্যবসায়ীকে আটকও করেছে পুলিশ। লালমনিরহাটে তেল চুরির অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় কিশোরকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় ব্যাপক সমালোচনা ও নিন্দার ঝড় উঠেছে।

ভাইরাল হওয়া দুই মিনিট ৪৩ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, ব্যবসায়ী আশরাফ আলী লালসহ আরো দুই তিনজন ওই কিশোরকে বার বার মাটিতে ফেলে বেধরক মারধর এবং পা দিয়ে মুখ ও গলা চেপে ধরছেন। আত্মরক্ষায় ছেলেটি অনেকের পা জড়িয়ে ধরলেও কেউ রক্ষা করতে এগিয়ে আসেননি।

স্থানীয়রা জানান, ট্রাস্ট ব্যাংক মিশন শাখা ও নন্দন ডিজিটাল ল্যাব সংলগ্ন ইজিবাইক থেকে একটি তেলের জারকিন চুরির অপরাধে এক কিশোরকে আটক করা হয়। পরে ভবন মালিক, ব্যবসায়ী আশরাফ আলী লালের হাতে তুলে দেওয়া হলে তিনি অভিযুক্ত কিশোরের ওপর অমানবিক নির্যাতন চালান।

এ ঘটনায় বুধবার ভোরে অভিযুক্ত ব্যবসায়ী লালকে তার শহরের বাসা থেকে আটক করেছে পুলিশ। আটক আশরাফ আলী জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সস্পাদক।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, কিশোর নির্যাতনের ভাইরাল হওয়া ভিডিও’র প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি নির্যাতনের শিকার কিশোরের পরিচয় ও সন্ধান বের করার চেষ্টা করছে পুলিশ। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

 

বিডি রয়টার্স/এসএস

Translate »