সোমবার | ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | হেমন্তকাল | ১৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

নওগাঁয় যৌন নিপীড়নের অভিযোগে আটক ১

নওগাঁর পত্নীতলা উপজেলার জামালপুর এলাকায় চার বছরের এক শিশু যৌন নিপীড়নের অভিযোগে নিপীড়নকারী আশরাফুল আলম (৫৫) কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ (র‌্যাব)। শুক্রবার (৫ জুন) বিকেল ৫টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত আশরাফুল ওই এলাকার প্রয়াত আব্বাস উদ্দিন আহম্মেদের ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত বুধবার (৩ জুন) সন্ধ্যা সাতটার দিকে বাড়ির বাইরে খেলা করার জন্য বের হলে শিশুটিকে কৌশলে গোপন স্থানে নিয়ে যায় তার নানা সম্পর্কীয় আত্মীয় আশরাফুল আলম। সেখানে তাকে ঘৃণ্য উপায়ে যৌন নিপীড়ন করে। শিশুটি কান্নারত অবস্থায় তার মায়ের কাছে ছুটে এলে আশেপাশের প্রতিবেশীদের মাঝে ঘটনাটি জানাজানি হয়ে যায়। তখন অপরাধী আশরাফুল আলম এর আত্মীয় ও প্রতিবেশীরা ঘটনাটি ধামাচাপা দেবার উদ্দেশ্যে একটি নামমাত্র শালিস-মীমাংসা করার চেষ্টা করে এবং শিশুটির পরিবারের উপর চাপ প্রয়োগ করে।

পরবর্তীতে শুক্রবার (৫ জুন) র‌্যাব ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম মোহাইমেনুর রশিদ এর নেতৃত্বে বিকেলে আশরাফুল আলমকে আটক করে এবং পত্নীতলা থানায় সোপর্দ করে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী বলেন, আটককৃত আশরাফুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন, যৌন নিপীড়ন আইনে মামলা দায়ের হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।

 

বিডি রয়টার্স/এসএস

Translate »