নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে আটক ৩

নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে আটক ৩ bd royters

নাটোর: নাটোরের বড়াইগ্রামে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার মৌখাড়া বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সিপিসি-২ নাটোর ক্যাম্পের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার মেজর সানরিয়া চৌধুরীর নেতৃত্বে র্যাবের একটি বিশেষ অপারেশন দল উপজেলার মৌখাড়া বাজারে বিভিন্ন কম্পোজ এবং গান রেকর্ডিংয়ের দোকানে অভিযান পরিচালনা করে।

সেখান থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং তা বিক্রির মাধ্যমে ছড়িয়ে দেয়ার অপরাধে তিনটি সিপিইউ,৩ টি হার্ডডিক্স সহ উপজেলার সেলিম স্টোর এর স্বত্বাধিকারী আগ্ৰান গ্ৰামের মৃতঃ আব্দুর রাজ্জাকের ছেলে সেলিম রেজা, নাটোর সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার আব্দুল আলীমের ছেলে ওয়াসিম টেলিকম এর স্বত্বাধিকারী মোঃ ওয়াসিম রেজা (২৪) ও মৌখাড়া বাজার এলাকার শাহাদাত হোসেনের ছেলে শাহিন টেলিকম এর স্বত্বাধিকারী
মোঃ শাহীন আলম (২৫)কে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তরের কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় মামলা রুজু করা হয়েছে।

 

বিডি রয়টার্স/এসএস