শনিবার | ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | বসন্তকাল | ১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম

লাশ হয়ে মায়ের কাছে ফিরলেন মীম

বগুড়ার শাজাহানপুরে  মীম আক্তার (২০) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার(৫ জুন) উপজেলার গন্ডগ্রাম বুড়িতলা ফাঁকা মাঠ থেকে মীমের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মীম কাহালু উপজেলার কচুয়া গ্রামের মিন্টু মিয়ার মেয়ে এবং তিনি ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরির কর্মী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত মীমের মা খাইরুন্নাহার বগুড়া সদরের ঠনঠনিয়া এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। মীম ঢাকা থেকে ঠনঠনিয়ায় তার মায়ের কাছেই আসছিলেন জানিয়েছেন কৈগাড়ী পুলিশ ফাঁড়ির  ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই শরীফুল ইসলাম।’

স্থানীয়রা ও পুলিশ জানায়, শুক্রবার ভোরে উপজেলার  বনানী-রানীর হাট সড়কের গন্ডগ্রামের বুড়িতলায় ফাঁকা একটি জায়গায়  এক তরুণীর মরদেহ পড়ে থাকতে দেখে পাওয়া যায়। তার গলায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে । পরে খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে মরদেহের পাশে পরিচয়পত্র দেখে তার পরিবারকে খবর দেয়।

পরিবারের বরাত দিয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই)  শরিফুল ইসলাম জানান,  ঢাকা থেকে রওনা দিয়ে বৃহস্পতিবার রাত ৯ টার দিকে মীম আক্তার বগুড়া বনানী বাসস্ট্যান্ডে নামেন। কিন্তু তার বাস থেকে নামার কথা ছিল ঠনঠনিয়া বাসস্ট্যান্ডে। বনানীতে বাস থেকে নামার কারণটা  বর্তমানে তাদের জানা নেই।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলাদেশ রয়টার্স-কে বলেন, হত্যার ঘটনাটি এখনো পরিস্কার না। মীমের মরদেহ উদ্ধারের পর প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

বিডি রয়টার্স/এ.সি

Translate »