শুক্রবার | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | হেমন্তকাল | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ থানার এস আই শরীফ আহমেদ কর্তৃক সাংবাদিকদের হয়রানি বন্ধ ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং এস আই শরীফকে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে বকশীগঞ্জ এন এম হাইস্কুল মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন করেন বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনে যাওয়ার ঘোষনা দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব বকশীগঞ্জ উপজেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব সরকার আবদুর রাজ্জাক,বকশীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল লতিফ লায়ন,এম এ ছালাম মাহমুদ ও মনিরুজ্জামান মনির প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে সাংবাদিক মাসুদ উল হাসান,এ কে এম নুর আলম নয়ন,উৎপল মোহন্ত,মতিন রহমান,আলমাছ আলী,ইলিয়াছ আলী,শাহীনুল বারী মজনু মিয়া, মোহাম্মদ আসাদ মিয়া, শ্রীবরদী প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম বকুল,সাধারণ সম্পাদক রানাসহ সাংবাদিকরা মানববন্ধনে অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, বিগত কয়েক মাসে বকশীগঞ্জ থানার এস আই শরীফ কর্তৃক মিথ্যা মামলায় হয়রানি ও নির্যাতনের শিকার হয়েছেন বকশীগঞ্জের ৪ জন সাংবাদিক। তাদের মধ্যে ১ জনের বিরুদ্ধে ২ টি মিথ্যা মামলা ও ২ জনের বিরুদ্ধে ১ টি করে মোট ৪ টি মামলা ও আরেকজনকে থানায় ধরে নিয়ে গিয়ে হয়রানি করে এস আই শরীফ।

 

বিডি রয়টার্স/

Translate »