চাঁপাইনবাবগঞ্জে পর্নোগ্রাফি আইনে আটক ৫

চাঁপাইনবাবগঞ্জ: পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে ৫ কম্পিউটার ব্যবসায়ী আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা বাজারে অভিযান চালিয়ে রবিবার রাতে এসব অসাধু কম্পিউটার ব্যবসায়ী আটক করে র‌্যাব সদস্যরা।

আটকরা হচ্ছে, চরবাগডাঙ্গা ইউনিয়নের গিদনিপাড়ার মোঃ নজরুল ইসলাম বাবুয়ার ছেলে মোঃ আঃ সালাম (২৫), একই এলাকার মৃত তারেজ আলীর ছেলে মোঃ কামরুল ইসলাম (২৭) এবং মোঃ মনির মিয়ার ছেলে মোঃ হাসান আলী (২১), মালবাগডাঙ্গা কাইরাপাড়ার মোঃ সাদিকুল ইসলামের ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৪), সোনাপট্টির মোঃ নাইমুল হকের ছেলে মোঃ নাজিম উদ্দিন (৩০)।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১৭ অক্টোবর রাত সাড়ে ৭টা থেকে সোয়া ১০টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরবাগডাঙ্গা বাজারে অভিযান চালায়।

এসময় অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করায় একটি ল্যাপটপ, ৪টি কম্পিউটার মনিটর, ৪টি সিপিইউ, কী-বোর্ড-৫টি, মাউস-৫টি, হার্ডডিক্স ৬টি, কম্পিউটার ক্যাবল-১৩টি, এএসডি কার্ড-১টি, কার্ড রিডার-১১টি, পেনড্রাইভ-৩টি, মোবাইল সেট-৭টি পর্ণগাফি ব্যবসায়ী মোঃ আঃ সালাম, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ নাজিম উদ্দিন, মোঃ কামরুল ইসলাম, মোঃ হাসান আলী কে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে হস্তান্তর করে আসছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চাঁপাইনববাগঞ্জ সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

 

বিডি রয়টার্স/এসএস



আজকের সব খবর
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত