জামাই-শ্বশুরের মধ্যে বিরোধ, সংঘর্ষে আহত ৩০

জামাই-শ্বশুরের মধ্যে বিরোধ, সংঘর্ষে আহত ৩০

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জে টিউবওয়েলের পাইপ ভাঙাকে কেন্দ্র করে জামাই ও শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাঁদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার শিবপাশা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে শিবপাশা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: ডেঙ্গু রোগী ১৭ হাজার ছাড়াল

জানা গেছে, শিবপাশা গ্রামের মাতাবুর রহমানের মেয়েকে কয়েক বছর আগে প্রতিবেশী মোজাক্কির মিয়ার কাছে বিয়ে দেন। সময়ের ব্যবধানে বিভিন্ন বিষয়াদি নিয়ে জামাই ও শ্বশুরের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। শনিবার টিউবওয়েলের পাইপ ভাঙা নিয়ে মোজাক্কির মিয়ার চাচাতো ভাইয়ের সঙ্গে বাগ্‌বিতণ্ডা হয় শ্বশুর মাতাবুর রহমানের। একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় মোজাক্কির মিয়া তাঁর চাচাতো ভাইয়ের পক্ষে শ্বশুরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ ঘটনায় উভয় পক্ষের নারী-শিশুসহ অন্তত ৩০ জন আহত হন। গুরুতর আহত অবস্থায় অন্তত ২০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি রয়টার্স/এ.সি



আজকের সব খবর