চাঁপাইনবাবগঞ্জ ১ কোটি ২৫ লক্ষ টাকার হেরোইনসহ গ্রেফতার ১ 

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর বাগডাঙ্গা এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে কোটি টাকার উর্ধ্বে হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে ১ কেজি ১৯৫ গ্রাম হেরোইন উদ্ধারসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

র‌্যাবের দাবী গ্রেফতার যুবক একজন হেরোইন ব্যবসায়ী।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক দুপুর সোয়া ২ টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, অবৈধ মাদক হেরোইনসহ অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেনের নেতৃত্বে রোববার দুপুরে জেলার সদর উপজেলার সুন্দরপুর বাগডাঙ্গার শুকনা পাড়া গ্রামের তোফাজ্জল হোসেন তপুর আমবাগানে অভিযান পরিচালনা করে। এ সময় ১ কোটি ১৯ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ১ কেজি ১৯৫ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয় আফসারকে।

হেরোইনসহ গ্রেফতার যুবক জেলার সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অন্তর্গত ১৩ নম্বর ওয়ার্ডের টিকরামপুর মধ্যপাড়া এলাকার মো. মহসিন আলীর ছেলে মো. আফসার আলী (৩৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক ব্যবসায়ী আসামী আফসার দীর্ঘদিন ধরে হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে নবাবগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

বিডি রয়টার্স/এসএস



আজকের সব খবর