কুমিল্লায় ট্রাক চাপায় রিকশাচালকসহ নিহত ৩, আটক ৩

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলায় পাথরবাহী ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক ও সহকারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কে ময়নামতি ইউপি অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বুড়িচং উপজেলার ডাকালাপাড়া গ্রামের অটোরিকশাচালক ইসমাইল হোসেন সাগর (২৮), অটোরিকশাযাত্রী জুড়ি উপজেলার সাহাপুর এলাকার আব্দুল আহাদ (৪০) ও মৌলভীবাজার জুড়ির ইউসুফ (২২)।এদিকে এ দুর্ঘটনার পর প্রায় ঘণ্টা খানেক ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি ইউনিয়ন পরিষদের সামনে সিলেট থেকে আসা কুমিল্লামুখী পাথরবোঝাই ট্রাক একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশাচালক ও দুই যাত্রীর মৃত্যু হয়।

ময়নামতি হাইওয়ে থানার ওসি আনিছুর রহমান জানান, ট্রাক এবং দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকচালকসহ তিন জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ হচ্ছে।

 

বিডি রয়টার্স/এসএস



আজকের সব খবর
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
‘চোর’ বলে প্রকাশ্যে মারপিট চেয়ারম্যানর বিরুদ্ধে সংবাদ সম্মেলন বিদ্যুতের তারে জড়িয়ে কুবি শিক্ষার্থীর মৃত্যু দেবীদ্বারে ২০ পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০২, মৃত-৮ জন দেবীদ্বারে সাবেক প্রকৌশলী বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলামের জানাযা রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন দেবীদ্বারে আরো ১ জনের মৃত্যু, মোট আক্রান্ত ১০২ দেবীদ্বারে বেদে পরিবারে ঈদ সামগ্রী বিতরণে স্বপ্নসিড়িঁ ফাউন্ডেশন দেবীদ্বারে করোনায় আক্রান্ত ও মৃত্যুর মিছিল জেলার শীর্ষে কুমিল্লায় নতুন করে পজেটিভ’র চেয়ে করোনা জয়ী বেশী নিখোঁজের এক দিন পর গোমতী নদী থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার কুমিল্লার বুড়িচংয়ে ডাকাত দলের প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ জন আটক