কুমিল্লায় দম্পতি হত্যা, পুত্রবধূসহ গ্রেপ্তার ৩

কুমিল্লা: কুমিল্লা আদর্শ সদর উপজেলার সুর্বণপুর গ্রামে পল্লী চিকিৎসক বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরা হত্যায় তাদের পুত্রবধূসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১০ টায় সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

তারা হলো নিহত বিল্লালের পুত্রবধূ নাজমুন নাহার শিউলি (২৫), সদর দক্ষিণ উপজেলার মো. জহিরুল ইসলাম মজুমদার (১৯) ও লালমাই উপজেলার মো. মেহেদী হাসান (১৮)।

পুলিশ সুপার মো. ফারুক আহমেদ সংবাদ সম্মেলনে জানান, ঘটনার পর নিহত বিল্লালের পুত্রবধূ শিউলিকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে ও প্রযুক্তির ব্যবহার করে নগরীর চর্থা থেকে জহিরুল ইসলাম সানিকে এবং তুহিনকে বরুড়া উপজেলার আড্ডা বাজার থেকে গতরাতে গ্রেপ্তার করে।

জানা যায়, গত রোববার দিবাগত রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার সীমান্তবর্তী সুবর্ণপুর গ্রামে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় গ্রেফতারকৃত আসামিরা। রাত ৯টার দিকে পুত্রবধূ শিউলির সহায়তায় শাশুড়িকে এবং তার দুই ঘণ্টা পরে একই কায়দায় শ্বশুর বাড়ি ফিরলে তাকে হত্যা করা হয়। জহিরুল ইসলাম ও মেহেদী হাসান হাত-পা বেঁধে ফেলে।

শিউলি কম্বল দিয়ে চেপে ধরে তাদের শ্বাসরোধ করে হত্যা করে। তাদের মধ্যে সম্পত্তিগত চরম বিরোধ চলছিল বলে জানা গেছে। জহির শিউলির খালাতো ভাই, মেহেদী বন্ধু।

 

বিডি রয়টার্স/এসএস



আজকের সব খবর
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
‘চোর’ বলে প্রকাশ্যে মারপিট চেয়ারম্যানর বিরুদ্ধে সংবাদ সম্মেলন বিদ্যুতের তারে জড়িয়ে কুবি শিক্ষার্থীর মৃত্যু দেবীদ্বারে ২০ পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০২, মৃত-৮ জন দেবীদ্বারে সাবেক প্রকৌশলী বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলামের জানাযা রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন দেবীদ্বারে আরো ১ জনের মৃত্যু, মোট আক্রান্ত ১০২ দেবীদ্বারে বেদে পরিবারে ঈদ সামগ্রী বিতরণে স্বপ্নসিড়িঁ ফাউন্ডেশন দেবীদ্বারে করোনায় আক্রান্ত ও মৃত্যুর মিছিল জেলার শীর্ষে কুমিল্লায় নতুন করে পজেটিভ’র চেয়ে করোনা জয়ী বেশী নিখোঁজের এক দিন পর গোমতী নদী থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার কুমিল্লার বুড়িচংয়ে ডাকাত দলের প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ জন আটক