নিখোঁজের তিন দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার

নিখোঁজের তিন দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার bd royters

কুমিল্লা: কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার চিওড়া গ্রামে নিখোঁজের তিনদিন পর এসএসসি পরীক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম জহিরুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা লাশ দেখতে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। পুলিশ ও স্থানীয়দের ধারণা বিদু্ৎপৃষ্টে মারা গেছে জহির।

নিহত জহির ওই গ্রামের হাফেজ আইয়ুব আলীর ছেলে। জহিরুল ইসলাম ঢালুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

জহিররুল ইসলাম পিতা আয়ুব আলী জানান, গত মঙ্গলবার রাত ৯ টায় রাতে খাবার শেষ করে বাড়ি থেকে বের হয় জহিররুল ইসলাম ।পরে আর বাড়ী ফেরেনি। পরে তাকে অনেক জায়াগায় খোঁজখুজি করে পাওয়া যায়নি। আজ সকালে বাড়ির পাশে শাহাজাহানের ঘাস ক্ষেত বিদ্যুৎ এর তারে জড়ানো ছিলো।

হারানো বিষয়ে তারা কোন নিখোঁজ ডায়রি করেন নি। তবে আজ ডাইরি করার জন্য প্রস্তুতি নিয়েছিলেন। তারপরই প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারেন তার ছেলে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন।

আইয়ুব আলী আরো জানান, তার পরিবার ও ছেলে সাথে কারো কোন শত্রুতা নেই। কিভাবে মারা গেল তাও বুঝতেছি না ।

বিষয়টি নিশ্চিত করে নাঙ্গলকোট থানার উপ পরিদর্শক (এস আই) আতিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। প্রাথমিক ভাবে মনে হচ্ছে বিদ্যুস্পৃষ্টে মারা গেছে। তার হাতে পোড়া দাগ রয়েছে। তবে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত করা হবে। তারপরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

বিডি রয়টার্স/এসএস

খবর বিভাগের সর্বাধিক পঠিত
‘চোর’ বলে প্রকাশ্যে মারপিট চেয়ারম্যানর বিরুদ্ধে সংবাদ সম্মেলন বিদ্যুতের তারে জড়িয়ে কুবি শিক্ষার্থীর মৃত্যু দেবীদ্বারে ২০ পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০২, মৃত-৮ জন দেবীদ্বারে সাবেক প্রকৌশলী বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলামের জানাযা রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন দেবীদ্বারে আরো ১ জনের মৃত্যু, মোট আক্রান্ত ১০২ দেবীদ্বারে বেদে পরিবারে ঈদ সামগ্রী বিতরণে স্বপ্নসিড়িঁ ফাউন্ডেশন দেবীদ্বারে করোনায় আক্রান্ত ও মৃত্যুর মিছিল জেলার শীর্ষে কুমিল্লায় নতুন করে পজেটিভ’র চেয়ে করোনা জয়ী বেশী নিখোঁজের এক দিন পর গোমতী নদী থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার কুমিল্লার বুড়িচংয়ে ডাকাত দলের প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ জন আটক