অগ্নিকান্ডে বৃদ্ধার মৃত্যু

অগ্নিকান্ডে বৃদ্ধার মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় অগ্নিকান্ডে ছিয়ারন নেছা (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় পাশের গোয়াল ঘরে থাকা ওই পরিবারের একটি গাভীও আগুনে পুড়ে মারা যায়।

শনিবার ( ১১ই সেপ্টেম্বর ) জেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম ওই বৃদ্ধার বাড়িতে গিয়ে তাঁর ছেলে তেলজুড়ী বাজারের পরিচ্ছন্নতাকর্মী মো. মাসুদ শেখের হাতে নগদ ১০ হাজার টাকা ও জরুরি খাদ্য সহায়তা হিসেবে ২০ কেজি চাল তুলে দেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অসহায় পরিবারটি পাশাপাশি চারটি ছাপড়া ঘরে বসবাস করতো। তেলজুড়ি গ্রামের মৃত বাবন শেখের স্ত্রী বৃদ্ধা ছিয়ারন নেছা (৬৫) ওই রাতে একা একটি ছাপড়া ঘরে ঘুমিয়ে ছিলেন।

পাশের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হলে ঘুমন্ত অবস্থায় নিজের ঘরেই আগুনে পুড়ে মারা যান তিনি। এসময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে পাশের গোয়াল ঘরে আগুন লেগে ওই পরিবারের একটি গাভী পুড়ে মারা যায় এবং একটি বাছুর আগুনে ঝলসে যায়। আগুনে চারটি ঘরই পুড়ে গেছে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা জানান, আগুনে পুড়ে ঘটনাস্থলেই বৃদ্ধা ছিয়ারনের মৃত্যু হয়েছে। এছাড়া হতদরিদ্র পরিবারটির প্রায় ৯০ হাজার টাকা দামের গাভীটির সাথে পরিবারটির বেঁচে থাকার স্বপ্নও পুড়ে ছাই হয়ে গেছে।

বিডি রয়টার্স/এ.সি



আজকের সব খবর
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত