আমি এখনও সিঙ্গেল: অভিনেত্রী সন্দীপ্তা

আমি এখনও সিঙ্গেল: অভিনেত্রী সন্দীপ্তা

প্রেম সবার জীবনেই আসে। কিন্তু কলকাতার টেলিভিশনের অভিনেত্রী সন্দীপ্তা সেনের জীবনে নাকি এখনও প্রেম আসেনি। প্রেম বোঝার পর থেকে এখন পর্যন্ত প্রেমে জড়াতে পারেননি তিনি। একটি সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

দুর্গাপূজা উপলক্ষে উঠে আসছে তারকাদের শৈশব-কৈশোরের প্রেমের ঘটনাগুলো। প্রসঙ্গ উঠতেই তিনি জানালেন, প্রেম করার ইচ্ছে থাকলেও এখনও তা পূর্ণ হয়নি। এ কারণে তিনি আরও বলেন, ‘ম্যাডক্স স্কয়ারে গিয়ে ছেলেদের দেখতাম। কিন্তু সমস্যা হলো, যারা আমায় দেখত, তাদের আমি দেখতাম না। আমি দেখতাম অন্যদের। সেই দেখা পর্যন্তই ছিল সীমাবদ্ধ। কোনো দিন গিয়ে আর কথা বলতে পারলাম না। তাই পূজার সময় কোনো প্রেম আর করা হলো না।

বড় বেলার প্রেম নিয়ে জানতে চাইলেও একই সুরে কথা বললেন সন্দীপ্তা। তার ভাষ্যমতে, ‘বড়বেলাতেও কখনো আর প্রেম করা হয়নি।’ অর্থাৎ ছোট বেলা থেকে এ পর্যন্ত এখনো সিঙ্গেলই রয়ে গেছেন তিনি।

সন্দীপ্তার প্রেমিক বা বিশেষ কেউ নেই, সেটা পরিষ্কার হলো। তাহলে পূজায় কী পরিকল্পনা তার? বললেন, ‘এবার পূজায় আড্ডা দেওয়া, ঘোরাফেরা আর খাওয়া-দাওয়া, এসব করার ইচ্ছে আছে। পূজার কয়েক দিন পরই ঘুরতে যাব দক্ষিণ ভারতে।

বিডি রয়টার্স/এ কে জি



আজকের সব খবর