বিচারের জন্য প্রস্তুত পরীমনির মামলা

বিচারের জন্য প্রস্তুত পরীমনির মামলা

বিচারের জন্য প্রস্তুত চিত্রনায়িকা পরীমনির মাদক মামলা। সিআইডির অভিযোগপত্র আমলে নিয়ে এ আদেশ দেন আদালত। পাশাপাশি তাকে জামিন দেওয়া হয়েছে। তবে নির্ধারিত সময়ের তিনঘণ্টা পর আদালতে হাজির হওয়ায় পরীমণি ও তার আইনজীবীকে সতর্ক করেছেন আদালত।

রোববার (১০ অক্টোবর) মাদক মামলার জামিন শুনানিতে অংশ নিতে এসে এজলাসেই অসুস্থ হয়ে পড়েন চিত্রনায়িকা পরীমনি। পরে তাকে এক নারী পুলিশের সহায়তায় আদালত থেকে নামিয়ে আনা হয়।

নায়িকার আইনজীবীরা বলছেন, অতিরক্ত ভিড় ও ব্লাড প্রেশার কমে যাওয়ায় এই অবস্থা তার। এদিন মুখ্য মহানগর হাকিম আদালত এই মামলায় জামিন মঞ্জুর করেন তার।

এর আগে নির্ধারিত সময়ের তিনঘণ্টা পর কোর্টে আসেন এই চিত্রনায়িকা। অপেক্ষমান বিচারক দেরির জন্য পরীমনি ও তার আইজীবীকে সতর্ক করেছেন। রাষ্ট্রপক্ষ বলছে, আদালতের প্রতি অশ্রদ্ধা দেখিয়েছেন পরী।

পরীর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, তিনি (পরীমনি) বাসা থেকে বের হওয়ার পর অনেক জ্যামে পড়ে গিয়েছিলেন। তাই তার পৌঁছাতে দেরি হয়েছে। আর রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল্লাহ আবু বলেন, এটা আদালত অবমাননার শামিল বলে মনে করি।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেপ্তার করা হয়। বাসা থেকে ১৯ বোতল মদ, আইস, এলএসডি উদ্ধারের দাবি করে র‌্যাব। এই মামলায় ২৭ দিন কারাগারে ছিলেন ঢাকাই সিনেমার আলোচিত এই চিত্রনায়িকা।

বিডি রয়টার্স/এ কে জি



আজকের সব খবর
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত