বিয়ে করলেই ভালো থাকা যায়?

বিয়ে করলেই ভালো থাকা যায়?

এবারের দুর্গাপূজায় মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’। এর মধ্য দিয়ে করোনায় ওপার বাংলার সিনেমা হলগুলোতে দীর্ঘদিনের দর্শকখরা অনেকটাই কাটল। মুক্তির পর থেকে ছবিটি এ পর্যন্ত দুই কোটি রুপিরও বেশি আয় করেছে।

নতুন সিনেমার সাফল্য দেখে বেশ খুশি দেব। ভারতীয় এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেব বলেন, অতিমারির মধ্যেও লোকে বাংলা ছবি দেখতে এসেছে। এক সপ্তাহে ‘গোলন্দাজ’ ৫০ শতাংশ আসন সংখ্যা নিয়ে ২ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। ৫০ শতাংশ আসন সংখ্যা নিয়ে যদি এ অর্থ আসে, তাহলে ১০০ শতাংশ আসন হলে লাভের অঙ্ক কোথায় গিয়ে দাঁড়াত!

নিজের বর্তমান নিয়ে দেব বললেন, এখন আমি কাছের মানুষের জন্য নিজেকে তৈরি করছি। কাছের মানুষের কথা শুনে বিয়ে কবে করছেন জানতে চাওয়া হলে উত্তরে তিনি বললেন, আমি তো ছবির কথা বললাম। ‘কাছের মানুষ’।

দেবের ‘কাছের মানুষ’ রুক্মিণীর খবর জানতে চাইলে উত্তরে বলেন, রুক্মিণী আমার কাছের মানুষ কি না, রুক্মিণী মুম্বাইতে কি না, এ সব বিষয় নয়। রুক্মিণী মুম্বাইতে এত ভাল কাজ করল। ওটিটিতে ওর ‘সনক’ খুব জনপ্রিয় হয়েছে।

তিনি বলেন, আমাদের দুজনের কাজের ক্ষেত্রে খুব ভাল সময় যাচ্ছে। রুক্মিণীর কাছে ‘সনক’ আছে, আমার কাছে ‘গোলন্দাজ’। একটা বাঙালি মেয়ে মুম্বাইতে এত ভাল কাজ করেছে— খুব গর্ব হচ্ছে আমার। দেব এন্টারটেনমেন্ট ওকে প্রথম অভিনয়ে নিয়ে আসে। ওর সাফল্য দেখে ভালো লাগছে।

বিয়েটা সেরে নেওয়ার পরামর্শ দেওয়া হলে দেব বলেন, এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভাল থাকা, সুস্থ সম্পর্ক থাকাই আসল।

রুক্মিণী আর আর দেব এখন বেশ আছেন। নিজেই জানালেন দেব। বললেন, আমি আর রুক্মিণী ভালো আছি। বাইরে থেকে প্লিজ বিয়েটা আপনারা চাপিয়ে দেবেন না। বিয়ে করলেই কি ভাল থাকা যায়? তার চেয়ে দুজনের প্রতি সম্মান থাকা বেশি জরুরি।

বিডি রয়টার্স/এ.সি

 



আজকের সব খবর