কুষ্টিয়ায় চিকিৎসকের ১৫ বছরের কারাদণ্ড

কুষ্টিয়া: কুষ্টিয়ায় মাদক মামলায় মো. আসাদুজ্জামান ফিরোজ (৪০) নামের এক চিকিৎসককে ১৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

রোববার (১০ অক্টোবর) দুপুরের দিকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত হলেন ডা. মো. আসাদুজ্জামান ফিরোজ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ছিলেন।

তিনি ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর গ্রামের কারিগরপাড়ার আব্দুল রাজ্জাকের ছেলে। এ মামলার অপর দুই আসামি জয়নাল আবেদীন ও নাহারুল ইসলামকে বেকসুর খালাস দেওয়া হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় মিরপুর উপজেলার জিয়া সড়ক এলাকায় নাহারুল মালিথার স মিলের মোটরঘর থেকে আসাদুজ্জামান ফিরোজের কাছে থেকে ২ হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মিরপুর থানায় মামলা হয়।

মিরপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন বাবু মামলার তদন্ত শেষে আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ৭ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত এ রায় দেন।

 

বিডি রয়টার্স/এসএস



আজকের সব খবর