নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৪

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গাড়ি কেনার বরাদ্দ ফিরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার (১২ সেপ্টেম্বর) এ তথ্য জানান প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

মাগুড়া: মাগুরা-যশোর সড়কের শালিখা উপজেলার রামকান্তপুর এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা দমকল বাহিনীর স্টেশন অফিসার মাছুদুর রহমান জানান, দুপুরে যাত্রীবাহী বাসটি যশোর থেকে মাগুরার উদ্দেশে ছেড়ে আসে। পথিমধ্যে বেলা সাড়ে তিনটার দিকে শালিখার রামকান্তপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায়।

তিনি জানান, এ সময় খবর পেয়ে মাগুরা থেকে দমকল বাহিনীর সদস্যরা গিয়ে ক্রেন দিয়ে বাসটিকে টেনে পানি থেকে উপরে তুলে আনে। এ সময় বাসের ভিতর ও নিচে থেকে চাপা পড়া অবস্থায় ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ রয়েছেন। তবে এখনও নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

শালিখা থানার ওসি মাহবুবুর রহমান জানান, দমকল বাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে হতাহতদের উদ্ধার করেছে। এ ঘটনায় শালিখা থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বিডি রয়টার্স/এ.সি



আজকের সব খবর