ফেসবুকে আপনার জন্য বাংলাদেশ রয়টার্স পাঠক ফোরাম

“দায়িত্বশীল সংবাদমাধ্যম” এই স্লোগানকে ধারণ করে দেশের মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল বাংলাদেশ রয়টার্স পাঠকদের জন্য খুলেছে “Bangladesh Royters” পাঠক ফোরাম ফেসবুক গ্রুপ। বাংলাদেশ রয়টার্স পাঠক ফোরাম ফেসবুক গ্রুপটি সব সময় মানব কল্যাণে কাজ করে যাবে। সংবাদ ও ফিচার ভিত্তিক ভিডিও কনটেন্ট তৈরির দক্ষতা থাকলে “Bangladesh Royters” পাঠক ফোরাম ফেসবুক গ্রুপের সদস্য হতে পারেন আপনিও!

বাংলাদেশ রয়টার্স পাঠক ফোরামের ফেসবুক গ্রুপটিতে যেকোন পাঠক তাদের মতামত সরাসরি পোষ্ট করে সাধারণ মানুষের কাছে তুলে ধরতে পারবে। গ্রুপটিতে সাধারণ যেকোন পাঠক ভিডিও পোষ্ট করতে পারবে। এতে করে তৃণমুল থেকে নাগরিক সাংবাদিকতায় অংশ নিতে পারবে পাঠকেরা।

নিউজরুম এডিটর অন্তর কুমার ঘোষ বলেন, আমরা তৃণমূল সংবাদিকদের খোঁজ করছি। সামাজিক বিভিন্ন কাজে মানুষকে সচেতন করে গড়ে তোলার জন্য বাংলাদেশ রয়টার্স পাঠক ফোরামের ফেসবুক গ্রুপটি  কাজ করবে।

বাংলাদেশ রয়টার্স-এর এডিটর ইন চিফ কামাল উদ্দিন আহমেদ বলেন, বর্তমানে পাঠক সংবাদ দেখতে পেপার বা টেলিভিশনের উপর নির্ভরশীল না। মোবাইলে অনলাইনে পাঠকেরা সংবাদ পড়তে পছন্দ করে। এমন পাঠকও রয়েছে যে সাংবাদিকতা করে না কিন্ত ভালো লেখে অথবা ভালো ভিডিও ধরণ করতে পারে তাদের জন্য বাংলাদেশ রয়টার্স পাঠক ফোরাম।

বাংলাদেশ রয়টার্স পাঠক ফোরাম ফেসবুক গ্রুপে যোগ দিতে চাইলে নিজের ফেসবুকে গিয়ে “Bangladesh Royters” পাঠক ফোরাম লিখে যুক্ত হতে পারবেন আমাদের সাথে।

বাংলাদেশ রয়টার্স পাঠক ফোরাম ফেসবুক গ্রুপে যোগ দিতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন:

Bangladesh Royters – পাঠক ফোরাম

বিডি রয়টার্স/এ.সি