একসাথে করোনার দুই ডোজ, নার্স বললো ভুল হয়ে গেল আপা, তবে সমস্যা নেই

ঠাকুরগাঁও: ম্যাসেজ পেয়ে ২য় ডোজের টিকা গ্রহন করতে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে হাজির হয়েছিলেন এক গৃহবধু। ২য় ডোজের টিকাও প্রদান করেন এক নার্স। কিন্তু কোন কিছু বুঝে উঠার আগেই আরেক নার্স এসে আবারও আরেকটি টিকা পুশ করেন তার শরীরে। এসময় তিনি টিকা গ্রহন করেছেন বলে জানালে নার্স বলেন, তাহলে তো ভুল হয়ে গেল আপা, তবে সমস্যা নেই। কোন সমস্যা হলে আমাদের জানাবেন।

এদিকে ডবল টিকা নেওয়ার পর শারীরিক অসুস্থতা অনুভব করায় হাসপাতালে ভর্তি রয়েছেন সেই গৃহবধু।গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেলে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

ভুক্তভোগি ওই গৃহবধুর নাম ফেন্সী আকতার (৩৯)।তিনি উপজেলার চাড়োল ইউনিয়নের ছোট সিঙ্গীয়া গ্রামের তাজিম উদ্দীনের স্ত্রী। বর্তমানে তিনি বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

গৃহবধু ফেন্সী আকতার বলেন, টিকার দ্বিতীয় ডোজ নিতে তিনি স্বামীর সাথে হাসপাতালের টিকা গ্রহণ কেন্দ্রে আসেন। মহিলাদের টিকা প্রদান বুথে একজন নার্সকে টিকা কার্ড দেখালে তিনি টিকা প্রদান করেন। মিনিট দুয়েকপর আরেকজন নার্স এসে আবারও টিকা পুশ করে। টিকা আগেই গ্রহণ করেছেন জানালে নার্সরা বলেন কিছুই হবে না। তবে সমস্যা দেখা দিলে আমাদের বলবেন।

গৃহবধুর স্বামী তাজিম উদ্দীন বলেন, ভুল করে একই সিনোফার্মের ২টি টিকা দিয়ে ফেলেছে নার্স। প্রথম ডোজসহ ৩বার টিকা গ্রহণ হয়ে গেল। এখন কি হবে ? খুব ভয় হচ্ছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবুল কাসেম বলেন, টিকা বুথে প্রচন্ড ভিড়। প্রতিদিন এসব সামলাতে হিমসিম খেতে হচ্ছে। গৃহবধু বর্তমানে ভালো আছে। ডাবল টিকা নেওয়ার কারণে মানসিক সমস্যায় ভুগছেন তিনি।

বিডি রয়টার্স/এ.সি



আজকের সব খবর