এক বছরেই দেশের শীর্ষস্থানে অবস্থান করল বাংলাদেশ রয়টার্স ইউটিউব চ্যানেল

বাংলাদেশে রয়টার্সের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। রোববার (১১ জুলাই) বাংলাদেশ রয়টার্স ইউটিউব চ্যানেল মাইলফলক স্পর্শ করল।

ঢাকা: বাংলাদেশে রয়টার্সের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। রোববার (১১ জুলাই) বাংলাদেশ রয়টার্স ইউটিউব চ্যানেল মাইলফলক স্পর্শ করল।

চ্যানেলটি ( Bangladesh Royters) এই ডিজিটাল প্ল্যাটফর্মটি যাত্রার মাত্র এক বছরেই সাবস্ক্রাইবার বিবেচনায় দেশের অন্যান্য চ্যানেলগুলোর মধ্যে শীর্ষস্থানে অবস্থান করছে। অন্যান্য সংবাদমাধ্যমকে পেছনে ফেলেছে বাংলাদেশ রয়টার্সের ইউটিউব চ্যানেল।

যাত্রার তিন মাসের মাথায় দেশে প্রতিটি প্রান্তে সুনাম অর্জন করে  BangladeshRoyters ইউটিউব চ্যানেলটি । এরপর তথ্য পিপাসুদের তুমুল সাড়ায় এক বছরের মধ্যেই ছাড়িয়ে যায় সাবস্ক্রাইবার।

পাশাপাশি দ্রুততম সময়ে অধিক সাবস্ক্রাইবার ও দর্শকদের কাছে গ্রহণযোগ্যতার জন্যও প্রশংসা কুড়িয়েছে ইউটিউবের কাছ থেকে।

এই সাফল্যের সঙ্গী হওয়ার জন্য সাবস্ক্রাইবার, দর্শক ও শুভাকাঙ্খী ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছে এ আই আর এন এ্যাগ্রো লিমিটেড কর্তৃপক্ষ।

ডিজিটাল প্লাটফর্ম যেখানে ডিজিটাল প্ল্যাটফর্ম নিউজ ওয়েবসাইট, টুইটার, ইউটিউব সহ সব ডিজিটাল মিডিয়া।

এক ক্লিকেই নিজেকে হালনাগাদ রাখতেবাংলাদেশ রয়টার্স হতে পারে আপনার সবচেয়ে বিশ্বস্ত ডিজিটাল মাধ্যম। যেখানে আপনি পাবেন সব খবর, সবার আগে।

বাংলাদেশ রয়টার্স ডিজিটাল’ এর সঙ্গে যুক্ত হতে পারেন আপনিও। আপনাদের মজার কিংবা বিশেষ কোনো অভিজ্ঞতা, আশপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, ভ্রমণ কাহিনী, তথ্যপ্রযুক্তি, খেলাধুলাসহ যে কোনো বিষয়ে লিখতে পারেন। লেখা ইমেইল করুন

বাংলাদেশ রয়টার্সের সব নিউজ দেখতে ভিজিট করুন: www.bdroyters.com

দেশে-বিদেশের চাঞ্চল্যকর ভিডিও দেখতে বাংলাদেশ রয়টার্সের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন: Bangladesh Royters

ফেসবুক পেজ: www.facebook.com/BangladeshRoyters

টুইটার : https://twitter.com/bdroyters

 

বিডি রয়টার্স/এ.সি