কুমিল্লায় প্রতিমা ভাংচুরের ঘটনায় ৪৩ জন গ্রেফতার

ট্রেনে কাটা পড়ে মা ও ছেলের মৃত্যু

কুমিল্লা: কুমিল্লা নানুয়া দীঘির পাড়ে দুর্গাপূজা মণ্ডপে ‘কোরআন শরীফ’ অবমাননা ও প্রতিমা ভাংচুরের ঘটনায় ৪৩ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে জাতীয় সংসদের হুইপ বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের একটি টিম এবং পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইতোমধ্যে এ ঘটনায় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইদুল আরেফিনকে প্রধান করে তিন সদস্যের আরও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এদিকে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় নগরীর বিভিন্ন এলাকায় জেলা পুলিশ, র‌্যাব এবং বিজিবির যৌথ টহল অব্যাহত রয়েছে।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেন, জেলার সকল পূজামণ্ডপকে ঘিরে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিডি রয়টার্স/এ.সি



আজকের সব খবর
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত
‘চোর’ বলে প্রকাশ্যে মারপিট চেয়ারম্যানর বিরুদ্ধে সংবাদ সম্মেলন বিদ্যুতের তারে জড়িয়ে কুবি শিক্ষার্থীর মৃত্যু দেবীদ্বারে ২০ পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০২, মৃত-৮ জন দেবীদ্বারে সাবেক প্রকৌশলী বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলামের জানাযা রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন দেবীদ্বারে আরো ১ জনের মৃত্যু, মোট আক্রান্ত ১০২ দেবীদ্বারে বেদে পরিবারে ঈদ সামগ্রী বিতরণে স্বপ্নসিড়িঁ ফাউন্ডেশন দেবীদ্বারে করোনায় আক্রান্ত ও মৃত্যুর মিছিল জেলার শীর্ষে কুমিল্লায় নতুন করে পজেটিভ’র চেয়ে করোনা জয়ী বেশী নিখোঁজের এক দিন পর গোমতী নদী থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার কুমিল্লার বুড়িচংয়ে ডাকাত দলের প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ জন আটক