গোপন বৈঠক করার সময় জামায়াতের ৩ নেতা আটক

চাঁপাইনবাবগঞ্জ: নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করার অভিযোগে জামায়াতের শীর্ষ ৩ নেতা-কর্মীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ। রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নাচোল উপজেলার মধ্য বাজারের নিউ লাইফ হোমিও হল থেকে গোপন বৈঠক করা অবস্থায় তাদেরকে আটক করা হয়।

একটি বিশেষ গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খানের নেতৃত্বে যৌথ অভিযানটি পরিচালনা করে তাদেরকে আটক করা হয়৷ এসময় আটককৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নাচোল উপজেলা জামায়াতের নায়েবে আমির ও উপজেলার বেনীপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে ডা. রফিকুল ইসলাম, উপজেলা ইসলামি ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও উপজেলা জামায়াতের রোকন সিংরইল গ্রামের আজাহার আলীর ছেলে নূরুল ইসলাম এবং বেনীচক গ্রামের হাজেজ উদ্দিনের ছেলে জামায়েতের সক্রিয় কর্মী খাইরুল বাশার।

নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) সেলিম রেজা জানান, নাশকতার উদ্দ্যেশ্যে গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে। অভিযানের খবর পেয়ে অনেক কর্মী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আটককৃত জামায়াত নেতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

বিডি রয়টার্স/এসএস



আজকের সব খবর
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত