জীবনে এমন ‍ভুল আর কখনও করবো না স্যার

জীবনে এমন ‍ভুল আর কখনও করবো না স্যার

ভৈরব: ‘আমার ভুলের জন্য আমি আটক হলাম। জীবনে এমন ‍ভুল আর কখনও করবো না। স্যার এবারের মতো আমাকে ছেড়ে দিন’- এভাবেই পুলিশের কাছে আকুতি জানিয়েছে গাঁজাসহ আটক হওয়া এক কিশোরী।

রোববার (৬ জুন) বিকেলে তাকে আটক করা হয়। আটককৃত রিমা বেগম (১৭) ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়া এলাকার সাগর বাদশার মেয়ে।

জানা গেছে, রোববার (৬ জুন) বিকেলে ২ কেজি গাঁজাসহ র‍্যাবের হাতে আটক হয়েছে এই কিশোরী। স্থানীয় বাসস্ট্যান্ড এলাকা থেকে ভৈরব র‍্যাব ক্যাম্পের সদস্যরা তাকে আটক করেন। পরে একই দিন রাতে তাকে মাদক বহনের দায়ে র‍্যাব বাদী হয়ে মামলা দিয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

রোববার (৬ জুন) রাত সাড়ে ১০টায় ভৈরব থানায় আটককৃত রিমা পুলিশকে বলে, স্যার আমি জানতাম না পুটলায় গাঁজা আছে। আমি ঢাকা যাব একথা শুনে আমার এক খালা পুটলাটি ঢাকা কমলাপুর পৌঁছে দিতে অনুরোধ করেন। একটি মোবাইল নাম্বার আমাকে দেন খালা। কমলাপুর পৌঁছে ওই মোবাইল নাম্বারে ফোন দিলে কোনো এক ব্যক্তি আসলে পুটলাটি দিয়ে দিতে বলেছিল খালা। বিনিময়ে আমাকে এক হাজার টাকা দেন ঢাকা যাতায়াতের খরচ বাবদ। সরল বিশ্বাসে আমি পুটলাটি নিয়ে ঢাকা যাচ্ছিলাম। কিন্তু বাসে ভৈরব আসার পর র‍্যাব গাড়ি তল্লাশি করে পুটলার ভেতর গাঁজা পেয়ে আমাকে আটক করে। আমার উচিত ছিল পুটলাটিতে কী আছে জেনে নেয়া বা দেখে নেয়া।

এ বিষয়ে ভৈরব থানার এসআই নিপুন বলেন, আটককৃত রিমা মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছে।

বিডি রয়টার্স/এ.সি

খবর বিভাগের সর্বাধিক পঠিত