রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

কুষ্টিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় বৃদ্ধ নিহত bd royters

রাজবাড়ী: রাজবাড়ীত সড়ক দুর্ঘটনায় একই পরিবারর তিনজন নিহত হয়েছন। আহত হয়েছে আরো ২জন। সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে পাংশার কলেজ মােড় এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুষ্টিয়া জেলার কুমারখালি উপজলার চর মাহেদ্রপুর গ্রামের বাসিন্দা ইসমাইল শেখ (৩৫), তাঁর মেয়ে শিখা খাতুন (১৫), তাঁর ছেলে আব্দুল মালেক (৫)। আহতরা হলেন একই এলাকার নাজমা বেগম (৩০), আশরাফুল ইসলাম (৩৭)।

যাত্রী আশরাফ শেখ জানান, তাঁরা ঢাকা থক ঈদ করতে দৌলতদিয়া ফেরিঘাট থেকে একটি মাহেদ্র ভাড়া করে কুমারখালি যাচ্চিলাম। ক্লান্ত থাকায় ঘুমে ছিলাম। হঠাৎ দেখি নিচে পড়ে রয়েছি। কি বাস না ট্রাকের সঙ্গে ধাক্কাটা লাগলো সেটা জানি না।

পাংশা ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার শরিফুল শেখ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে থাকা আহত দুজনকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে নিয়ে যাওয়া হয়।

পাংশা হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী জানায়, দূর্ঘটনায় ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন নিহত হয়। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর প্রস্তুতি চলছে। সেই সঙ্গে ঘাতক গাড়িটি আটকের চষ্টা করা হচ্ছে।

বিডি রয়টার্স/এ.সি