সাংবাদিক তানুর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

সাংবাদিক তানুর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন bd royters

ঠাকুরগাঁও: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, তথ্য প্রদানে বাধা ও হয়রানি বন্ধ এবং সাংবাদিক তানভীর হাসান তানু, আব্দুল লতিফ লিটু ও রহিম শুভর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও সমাবেশ করেছেন স্থানীয় সচেতন নাগরিকবৃন্দ।

সোমবার (১৯ জুলাই) দুপুর ১২টায় ঠাকুরগাঁও সচেতন নাগরিকবৃন্দের আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশে সচেতন নাগরিক, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ সাম্যবাদী আন্দোলনের জেলা সমন্বয়ক মাহাবুব আলম রুবেল, ঠাকুরগাঁও নিরাপদ সড়ক আন্দোলনের সভাপতি আবু মহিউদ্দীন, সাংবাদিক মজিবর রহমান খাঁন, তানভির হাসান তানু, আব্দুল লতিফ লিটু, পার্থ সারথী দাস, জিয়াউর রহমান বকুল, ঠাকুরগাঁও ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দীক প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের রোগীদের খাবারে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে লেখায় সাংবাদিক তানভীর হাসান তানুসহ অন্যান্য সাংবাদিকদের নামে ডিজিটাল অ্যাক্টে মামলা দায়ের অত্যন্ত ন্যক্কারজনক। হাসপাতালের রোগীর খাবার নিয়ে দুর্নীতির বিষয়টি প্রমাণিত হলেও সংশ্লিষ্ট ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে।

এসময় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ দেশের সকল সাংবাদিকদের নামে মিথ্যা মামলা অবিলম্বে বাতিলের দাবি জানান তারা।

 

বিডি রয়টার্স/এসএস